চন্দনাইশে পাক পাঞ্জাতনের উদ্যোগে রাস্তা সংস্কার।-emtvbd.com - দৈনিক একুশে

এইমাত্র পাওয়া খবর

Home Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Tuesday 2 July 2019

চন্দনাইশে পাক পাঞ্জাতনের উদ্যোগে রাস্তা সংস্কার।-emtvbd.com


একুশে মিডিয়া টিভি, রিপোর্ট:
পাক পাঞ্জাতন সংগঠনের উদ্যোগে চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নের ১নং ওয়ার্ডে হাশের সও.বাড়ির সামনের প্রায় ৩০০ ফুট রাস্তা সংস্কারকাজ করা হয়েছে।
স্থানীয় সূত্র জানায়, একটু বৃষ্টি হলেই সেখানে জলাবদ্ধতার সৃষ্টি হয়। এতে করে সাধারণ মানুষের দুর্ভোগ পোহাতে হয় প্রতিদিন। অনেক মানুষের যাতায়াতের একমাত্র রাস্তা এটি। কিন্তু দীর্ঘদিন ধরে বেহাল ভাবে পড়ে রয়েছে। এ ভোগান্তির হাত থেকে রক্ষা করতে ও জনগণের সুবিধার্থে সংগঠনের নিজ উদ্যোগে প্রায় ষাট হাজার টাকা ব্যয়ে সেখানে ইট বিছিয়ে ও রাস্তার পাশে বালির বস্তা দিয়ে রাস্তাটি সংস্কার করা হয়।
এতে করে ভোগান্তি থেকে রক্ষা পাবে  স্থানীয় জনসাধারণ। উল্লেখ্য, মসলকে আ'লা হযরতের উপর প্রতিষ্ঠিত সামাজিক ও ধর্মীয় সংগঠন পাক পাঞ্জাতন বিভিন্ন সময় বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে।
তারা জঙ্গিবাদ বিরোধী জনসচেতনতা মূলক কার্যক্রম, পরিবেশ দূষন ও বৈলতলী ইউপি এর পাশ থেকে ময়লার স্তূপ অপসারণ এবং ইউনুচ মার্কেটে পাবলিক টয়লেট নির্মানের জন্য ইউপির চেয়ারম্যান কে স্মারকলিপি প্রদান, বিভিন্ন সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন, জনসচেতনতামূলক প্রচারনা, দরিদ্র শিশুদের পড়াশোনার সহযোগিতা, মিলাদ মাহফিল, বৃক্ষরোপন কর্মসূচিসহ বিভিন্ন সামাজিক ও ধর্মী কার্যক্রম পরিচালনা করে আসছে এই সংগঠনটি। বিজ্ঞপ্তি।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages