গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জয়পুরহাটে বিএনপির মিছিলে পুলিশের বাধা।-emtvbd.com - দৈনিক একুশে

এইমাত্র পাওয়া খবর

Home Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Tuesday 2 July 2019

গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জয়পুরহাটে বিএনপির মিছিলে পুলিশের বাধা।-emtvbd.com


খন্দকার রাব্বী, জয়পুরহাট প্রতিনিধি:>>>
গ্যাস,বিদ্যুৎ,দ্রব্য মূল্য  বৃদ্ধি ও গণ-বিরোধী বাজেটের প্রতিবাদে  ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসেবে  জয়পুরহাট জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে জয়পুরহাট  জেলা বিএনপির কার্য্যালয়ের সামনে থেকে বিএনপির অঙ্গ সংঘঠনের নেত্রা ক্রমিৱা  এক বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান সড়কে গেলে পুলিশ মিছিলে বাঁধা দেয়। এসময় পুলিশের বাঁধার কারনে  দলীয় কার্যালয়ে সামনে সমাবেশ করেন তারা।
উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন জয়পুরহাট জেলা বিএনপির ভারপ্রাপ্ত- সভাপতি মমতাজ উদ্দীন মন্ডল ৷
সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান, সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, সাধারন সম্পাদক এ্যাড : নাফিজুর রহমান পলাশ, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রধান, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, সেলিম রেজা ডিউক, মাওলানা ইসমাইল হোসেন ও জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশিদ সহ আৱ ও অনেকে ৷
এসময় বক্তারা সমাবেশে সরকার গ্যাস,বিদ্যুৎ, দ্রব্য মূল্য  বৃদ্ধি সহ সকল গণ-বিরোধী সিদ্ধান্ত বাতিল না করলে ও সেই সাথে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি না দিলে আগামীতে কঠোর থেকে কঠোর  আন্দোলন করা হবে বলে জানান।





একুশে মিডিয়া টিভি/এমএসএ

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages