নবীন ছাত্র-ছাত্রীদের অভিনন্দন জানিয়ে বাঁশখালী ডিগ্রী কলেজে ছাত্রলীগের আনন্দ মিছিল।-emtvbd.com - দৈনিক একুশে

এইমাত্র পাওয়া খবর

Home Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Monday 8 July 2019

নবীন ছাত্র-ছাত্রীদের অভিনন্দন জানিয়ে বাঁশখালী ডিগ্রী কলেজে ছাত্রলীগের আনন্দ মিছিল।-emtvbd.com


একুশে মিডিয়া টিভি, রিপোর্ট:>>>

নবীন ছাত্র-ছাত্রীদের অভিনন্দন জানিয়ে চট্টগ্রামের বাঁশখালী ডিগ্রী কলেজ ছাত্রলীগের অনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
সারা দেশে একযোগে সকল কলেজ এ একাদশ শ্রেণীতে ভর্তির পর ক্লাস শুরু হয়েছে।
চট্টগ্রাম দক্ষিণ  জেলা সাবেক যুগ্ম আহবায়ক ও বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি  আ.ন.ম ফরহাদুল আলমের নেতৃত্বে আজ সোমবার (৮জুলাই) সকালে বাঁশখালী ডিগ্রী কলেজ এর নতুন ছাত্র-ছাত্রীদের আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয়া হয়।
বাঁশখালী ডিগ্রী কলেজে নবীন বরণে ছাত্রলীগের নানা আয়োজন যেমন উৎসব মুখর করে তোলে ক্যাম্পাস তেমনই কলেজের নতুন ছাত্রীদের নিয়ে শিক্ষকমণ্ডলীর বিশেষ শিক্ষার আয়োজন নবীনদের মধ্যে শিক্ষাগ্রহণে করে তুলেছে আগ্রহী।
চট্টগ্রাম জেলাধীন বাঁশখালী উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ‘বাঁশখালী ডিগ্রী কলেজ’ এর ২০১৯-২০২০ অর্থ বছরের একাদশ শ্রেণীর নবীন শিক্ষার্থীদের অরিয়েন্টেশন ক্লাস  শুরু উপলক্ষে নবীন শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে কলেজ ক্যম্পাসে আনন্দ মিছিল বাঁশখালী ডিগ্রী কলেজ ছাত্রলীগ।
চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আ.ন.ম ফরহাদুল আলমের নেতৃত্বে বাঁশখালী ডিগ্রী কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ বর্ণাঢ্য শোভাযাত্রা সহকারে একাদশ শ্রেণীর বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
এতে উপস্থিত ছিলেন বাঁশখালী ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য শফিকুল আলম সহ বাঁশখালী উপজেলা, কালীপুর ইউনিয়ন ও কলেজ ছাত্রলীগের নেতৃত্বে।

নবীন ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে চট্টগ্রাম দক্ষিণ  জেলা সাবেক যুগ্ম আহবায়ক ও বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি  আ.ন.ম ফরহাদুল আলম বলেন, নবীন শিক্ষার্থীদের শিক্ষা শান্তি প্রগতির মূল মন্ত্রের পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগে যোগদানের আহবান জানিয়ে আরো বলেন, ছাত্রলীগ সংগ্রাম, ঐতিহ্য ও গৌরবের সংগঠন। ছাত্রলীগের ইতিহাস, বাঙ্গালীর ইতিহাস। ছাত্রলীগ শিক্ষার্থীদের অধিকার আদায়ের সংগঠন। নবীন শিক্ষার্থীদের ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ত হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রীর ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে এগিয়ে আসার আহবানও জানান তিনি।





একুশে মিডিয়া/এসইউ

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages