চৌদ্দগ্রামে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের দিনব্যাপী অবস্থান কর্মসূচি। একুশে মিডিয়া - দৈনিক একুশে

এইমাত্র পাওয়া খবর

Home Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Monday 1 July 2019

চৌদ্দগ্রামে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের দিনব্যাপী অবস্থান কর্মসূচি। একুশে মিডিয়া


এম এ হাসান, কুমিল্লা:>>>

""শ্রম অনুপাতে মর্যাদা চাই""রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন ভাতা প্রদানের বিকল্প নেই"""রাষ্ট্রীয় কোষাগার হতে পৌরসভার কর্মকর্তা- কর্মচারীদের শতভাগ বেতন ভাতা প্রদান সহ পেনশন প্রথা চালুকরণ ও জন প্রতিনিধিদের সম্মানীভাতা প্রদানের দাবীতে কুমিল্লা চৌদ্দগ্রাম পৌরসভা কার্যালয় সম্মুখে দিন ব্যাপী অবস্থান কর্মসূচী পালন করেছে চৌদ্দগ্রাম পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ।
উল্লেখ্য “শ্রম অনুপাতে মর্যাদা চাই-রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন ভাতা প্রদানের বিকল্প নেই, এই শ্লোগান কে সামনে রেখে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির আহবানে( ১ লা জুলাই) সোমবার সকালে পৌর সভার কর্র্মকতা ও কর্মচারীরা এই অবস্থান কর্মসূচী পালন করেছে।
বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন চৌদ্দগ্রাম পৌরসভার কমিটির সভাপতি ইন্জিনিয়ার মো. আব্দুল আলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচীতে বক্তব্য রাখেন, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, পেনেল মেয়র নজরুল ইসলাম কামাল, কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান, সাইফুল ইসলাম শাহিন. কাজী বাবুল, সহ সাঃগঠনিক সম্পাদক মো. কামাল উদ্দিন, তথ্য বিষয়ক সম্পাদক লোকমান হোসেনসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages