সালমান মুক্তাদির আটক, পরে... (ভিডিও)-emtv - দৈনিক একুশে

এইমাত্র পাওয়া খবর

Home Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Tuesday 31 July 2018

সালমান মুক্তাদির আটক, পরে... (ভিডিও)-emtv

ছবি : সংগৃহীত
একুশে মিডিয়া টিভি ডেস্ক:
টেলিভিশন অভিনেতা ও ইউটিউবের জনপ্রিয় মুখ সালমান মুক্তাদিরকে আটক করে পুলিশ। মঙ্গলবার (৩১ জুলাই) তাকে আটক করা হয়। পরে অবশ্য কিছুক্ষণের মধ্যেই তাকে ছেড়ে দেয়া হয়।
জানা যায়, বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীকে হত্যার ঘটনায় বিক্ষোভে ফেটে পড়া শিক্ষার্থীদের সাথে কথা বলতে যান সালমান মুক্তাদির। এসময় শিক্ষার্থীরা সালমানকে তাদের ক্ষোভের কথা জানায়। পরে শিক্ষার্থীদের পক্ষ নিয়ে পুলিশের সাথে কথা বলেন সালমান।
এ পুরো ঘটনা সরাসরি দেখা যাচ্ছিল সালমান মুক্তাদিরের ফেসবুক লাইভ ভিডিওতে। এর কিছুক্ষণ পরেই সালমানকে আটক করে পুলিশ। কিন্তু কিন্তু সাংবাদিকদের কারণে পুলিশ তাকে ছেড়ে দিতে বাধ্য হয় বলে জানান সালমান মুক্তাদির নিজেই।
এ বিষয়ে সালমান বলেন, অল্প বয়সী শিক্ষার্থীরা অতি আবেগপ্রবণ। তারা ভুল করে ফেলতে পারে। আমি গিয়েছি আমার জায়গা থেকে তাদেরকে বোঝাতে। এক পর্যায়ে পুলিশ আমাকে অন্যায়ভাবে আটক করে।
সালমান বলেন, সেখানে খবর সংগ্রহ করতে যাওয়া সাংবাদিক ভাইয়েরা আমাকে রক্ষা করেছে এবং পুলিশের কাছ থেকে ছাড়িয়ে নিয়েছে। তারা অনেক জনকেই এভাবে রক্ষা করেছে। আমি তাদের ধন্যবাদ জানাই।
ভিডিওটি দেখুন:
একুশে মিডিয়া টিভি।’

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages